29 C
Dhaka
Thursday, September 28, 2023
spot_img

হেফাজতের নেতা মামুনুল রিমান্ডে

সোনাইমোড়ি ডেস্কঃ ঢাকার একটি আদালত গত বছর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে সাত দিনের রিমান্ডে রেখেছে।

ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী সোমবার সকালে কড়া নিরাপত্তার মধ্যে তাকে আদালতে হাজির করার পর সোমবার তার জামিন প্রার্থনা প্রত্যাখ্যানের আদেশ দেন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক সাজেদুল হক, তদন্তকারী কর্মকর্তা (আইও), পুলিশ হেফাজতে মামুনুলকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আবেদন করেন।

২০২০ সালের ৭ই মার্চ মামুনুল এবং আরও সাত জনের বিরুদ্ধে একজন জিএম আলমগীর শাহিন এই মামলা দায়ের করেছিলেন।

রবিবার বিকেলে গ্রেপ্তার হওয়া বাংলাদেশ খেলাফত মজলিশের ভারপ্রাপ্ত মহাসচিব মামুনুলের পক্ষে ছিলেন আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ। মামলায় অভিযোগ করা হয়েছে যে মামুনুল এবং অন্যান্য আসামিরা ৭০-৮০ জন নামহীন অপরকে নিয়ে হামলা করা, হত্যা করার চেষ্টা, ভয় দেখানো এবং গত বছরের মার্চ রাতে সাত গুম্বাদ মসজিদে হামলার সময় ধর্মীয় কর্মকাণ্ডে বাধা সৃষ্টি করে।

হামলার সময় বাদীর স্যামসুং মোবাইল ফোন সেট ৭০০০টাকা,  ২০০ডলার এবং একটি ব্র্যাক ব্যাংকের ডেবিট কার্ড ছিনিয়ে নেওয়া হয়েছিল।

আলমগীর শাহিন আরও অভিযোগ করেছেন, ধর্মীয় খুতবাবার সময় এই হামলা চালানো হওয়ায় অভিযুক্তরা তার ধর্মীয় অনুভূতিতে আহত হয়েছিল।

শুনানি শেষে মামুনুলকে সুরক্ষার কারণে থানার পরিবর্তে আরও জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা শাখার (ডিবি) মিন্টু রোড অফিসে নেওয়া হয়।

সাম্প্রতিক পোষ্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

23,000FansLike
0FollowersFollow
0FollowersFollow
0FollowersFollow
0FollowersFollow
0SubscribersSubscribe

জনপ্রিয় পোষ্ট